আমাদের প্রতিটি ফাইল আমাদের test করা । আমরা প্রথমে ফাইল গুলি ব্যাবহার করে দেখি তার পর Upload করি । কোন ফাইল আপনার ফোনে কাজ না করলে আমাদের জানাবেন । যে কোন প্রয়োজনে আমাদের কল করতে পারেন ।
mirpur pallabi dhaka 1216_skype-sagor.dewan7_call-01911212576
https://s18.postimg.org/7jn0lfbbb/024.png এই সাইটটির প্রতিটি ফাইল আমরা নিজেরা টেস্ট করে থাকি এবং শতভাগ নিশ্চিত হওয়ার পর আপলোড করে থাকি। তার পরও যদি আমাদের কোন ফাইলে সমস্যা দেখা দেয়, তাহলে বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমরা চেষ্টা করব আপনাদের ভাল কিছু দেওয়ার। ধন্যবাদ।যে কোন প্রয়োজনে আমাদের কল করতে পারেন ।কল 01911212576,01611457457 প্রতিটি ফাইল আমরা নিজেরা টেস্ট করে থাকি এবং শতভাগ নিশ্চিত হওয়ার পর আপলোড করে থাকি। তার পরও যদি আমাদের কোন ফাইলে সমস্যা দেখা দেয়, তাহলে বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমরা চেষ্টা করব আপনাদের ভাল কিছু দেওয়ার। ধন্যবাদ।যে কোন প্রয়োজনে আমাদের কল করতে পারেন ।কল 01911212576,01611457457 প্রতিটি ফাইল আমরা নিজেরা টেস্ট করে থাকি এবং শতভাগ নিশ্চিত হওয়ার পর আপলোড করে থাকি। তার পরও যদি আমাদের কোন ফাইলে সমস্যা দেখা দেয়, তাহলে বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমরা চেষ্টা করব আপনাদের ভাল কিছু দেওয়ার। ধন্যবাদ।যে কোন প্রয়োজনে আমাদের কল করতে পারেন ।কল 01911212576,01611457457 প্রতিটি ফাইল আমরা নিজেরা টেস্ট করে থাকি এবং শতভাগ নিশ্চিত হওয়ার পর আপলোড করে থাকি। তার পরও যদি আমাদের কোন ফাইলে সমস্যা দেখা দেয়, তাহলে বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমরা চেষ্টা করব আপনাদের ভাল কিছু দেওয়ার। ধন্যবাদ।যে কোন প্রয়োজনে আমাদের কল করতে পারেন ।কল 01911212576,01611457457 প্রতিটি ফাইল আমরা নিজেরা টেস্ট করে থাকি এবং শতভাগ নিশ্চিত হওয়ার পর আপলোড করে থাকি। তার পরও যদি আমাদের কোন ফাইলে সমস্যা দেখা দেয়, তাহলে বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমরা চেষ্টা করব আপনাদের ভাল কিছু দেওয়ার। ধন্যবাদ।যে কোন প্রয়োজনে আমাদের কল করতে পারেন ।কল 01911212576,01611457457 প্রতিটি ফাইল আমরা নিজেরা টেস্ট করে থাকি এবং শতভাগ নিশ্চিত হওয়ার পর আপলোড করে থাকি। তার পরও যদি আমাদের কোন ফাইলে সমস্যা দেখা দেয়, তাহলে বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমরা চেষ্টা করব আপনাদের ভাল কিছু দেওয়ার। ধন্যবাদ।যে কোন প্রয়োজনে আমাদের কল করতে পারেন ।কল 01911212576,01611457457 প্রতিটি ফাইল আমরা নিজেরা টেস্ট করে থাকি এবং শতভাগ নিশ্চিত হওয়ার পর আপলোড করে থাকি। তার পরও যদি আমাদের কোন ফাইলে সমস্যা দেখা দেয়, তাহলে বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমরা চেষ্টা করব আপনাদের ভাল কিছু দেওয়ার। ধন্যবাদ।যে কোন প্রয়োজনে আমাদের কল করতে পারেন ।কল 01911212576,01611457457 প্রতিটি ফাইল আমরা নিজেরা টেস্ট করে থাকি এবং শতভাগ নিশ্চিত হওয়ার পর আপলোড করে থাকি। তার পরও যদি আমাদের কোন ফাইলে সমস্যা দেখা দেয়, তাহলে বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমরা চেষ্টা করব আপনাদের ভাল কিছু দেওয়ার। ধন্যবাদ।যে কোন প্রয়োজনে আমাদের কল করতে পারেন ।কল 01911212576,01611457457

Thursday, 13 July 2017

SYMPHONY E58_HW3_V13_100000000%TESTED FILE BY SAGOR MOBILE GARDEN







[FW_READER] : Step #1 Passed!
[FW_READER] : Step #2 Passed!
[FW_READER] : Initialize Ok ,  0x13 , NAND : b256k
[FW_READER] : Step #3 Passed!
Model Name  : E58
Model Brand : symphony
Model Device: E58
AndrVersion : 4.4.2
BaseBand CPU: SCX15_SP7715GA
Project Ver : E58_HW3_V13
Model Ext   : E58

[Read Mode] : HSUSB : 0x3000

[FW_READER] : Reading Firmware Now ... 

[Read Ok] : u-boot-spl-16k.bin
[Read Ok] : u-boot.bin
[Read Ok] : prodnv_b256k.img
[Read Ok] : nvitem_w.bin
[Read Ok] : nvitem_wcn.bin
[Read Ok] : sc7715_modem.bin
[Read Ok] : DSP_DM_Gx.bin
[Read Ok] : CP2._CP2_WCN_14C_W15.18_Release.bin
[Read Ok] : logo_480x800.bin
[Read Ok] : boot.img
[Read Ok] : system_b256k.img
[Read Ok] : cache_b256k.img
[Read Ok] : recovery.img
[Read Ok] : userdata_b256k.img

AndroidInfo created
Firmware Size : 338 MiB
Saved to : C:\Users\md sagor\Desktop\SCX15_SP7715GA_[NAND_b256k]_E58_4.4.2_E58_HW3_V13_E58\
Done!

Elapsed: 00:08:28

Reconnect Power/Cable!



No comments:

Post a Comment